আজকের বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৮ ইং

মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি আশাবাদী: এ্যাডঃ আফজালুল করীম

প্রকাশিত : ডিসেম্বর ২৮, ২০১৭, ১৭:২১

মনোনয়ন পাওয়ার বিষয়ে আমি আশাবাদী: এ্যাডঃ আফজালুল করীম

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল-৪ আসন থেকে নির্বাচন করতে আগ্রহী বরিশাল মহানগর আ’লীগের সাবেক সফল সাধারণ সম্পাদক এ্যাডঃ আফজালুল করীম। বরিশাল-৪ আসনটি বরিশাল জেলার হিজলা-মেহেন্দিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত।

এই আসনেই আওয়ামী লীগের টিকেটে নির্বাচনে অংশ নিতে অংশ চান এ্যাডঃ আফজালুল করীম। আর মনোয়ন পাওয়ার বিষয়ে দারুণ আশাবাদী এই বিগত দিনের সফল সাধারণ সম্পাদক এ্যাডঃ আফজালুল করীম।

আফজালুল করীম আজকের বার্তা’র সাথে আলাপকালে বলেন, আমি চাই মানুষের পাশে দাঁড়াতে। মানুষের উপকারে নিজেকে নিয়োজিত করতে চাই। আমি ২০০১ সালে বরিশাল-৩ আসন থেকে নির্বাচন করি এবং ২০০৮ সালে নমিনেশন মনোনয়ন পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জাতীয় পার্টিকে আসন ছেড়ে দিই। এবিষয় মাননীয় প্রধানমন্ত্রীর স্বরনেও আছেন বলেন তিনি। আলহামদুলিল্লাহ তৃণমূল পর্যায় থেকে আমি কাজ শুরু করেছি, সেখানের মানুষজন আমাকে চান। আমার পাশেই আছেন।

উল্লেখ্য, তার পিতা সাবেক সংসদ মরহুম এ.কে.এম নুরুল করীম (খায়ের মাষ্টার)হিজলা মুলাদী ৩ আসন থেকে ১৯৭০ সালে সতন্ত প্রার্থী হিসেবে এবং ১৯৭৩ সালে আঃলীগের মনোনীত প্রার্থী হয়ে জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত জন প্রতিনিধি হিসেবে ছিলেন। বংশ পরোম্পোনায় ই আঃলীগ সংগঠনের সাথে সম্পৃক্ততা।

 

 

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।