আজকের বার্তা | logo

১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

মঠবাড়িয়ায় জাতীয় পার্টিতে যোগদানকারী এমপির বহরে হামলা, আহত ১০

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০১৭, ২১:৫৪

মঠবাড়িয়ায় জাতীয় পার্টিতে যোগদানকারী এমপির বহরে হামলা, আহত ১০

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ার স্বতন্ত্র সংসদ সদস্য ও সদ্য জাতীয় পার্টিতে যোগদানকারী ডা. রুস্তুম আলী ফরাজি স্থানীয় জাতীয় পার্টির আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে আসার পথে হামলার শিকার হয়েছেন। হামলাকারীরা ফরাজির ১০ সমর্থককে পিটিয়ে আহত।

এছাড়া এমপির সঙ্গে থাকা লোকদের ১৫টি মোটরসাইকেল ভাংচুর করেছে বলেও দাবি করেছে উপজেলা জাতীয় পার্টি। আজ মঙ্গলবার বিকাল সাড়ে তিনটার দিকে এমপি ডা. ফরাজি ঢাকা থেকে মঠবাড়িয়ায় জাতীয় পার্টি আয়োজিত সংবর্ধনা সভায় যোগ দিতে আসার পথে মঠবাড়িয়ার সাফা বন্দরের কাছে এ হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টিও (এরশাদ) সাধারণ সম্পাদক মো. নূরুজ্জামান লিটন আজকের বার্তা’কে জানান, স্থানীয় স্বস্তন্ত্র সংসদ সদস্য ডা. রুস্তুম আলী ফরাজি গত ২৩ ডিসেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের হাতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন। আজ মঙ্গলবার বিকালে উপজেলা জাতীয় পার্টি মঠবাড়িয়া শহীদ মোস্তফা খেলার মাঠে এমপি ডা. ফরাজিকে সংবর্ধনা সভার আয়োজন করে। তিনি ঢাকা থেকে মঠবাড়িয়া আসার পথে বিকাল সাড়ে তিনটার দিকে মঠবাড়িয়া উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিলে তিন শতাধিক মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে এমপি মহোদয়কে এগিয়ে আনতে যান। এমপিকে নিয়ে আসার পথে সাফা বন্দরের কাছে অর্ধশত উচ্ছৃঙ্খল যুবক লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে মোটরসাইকেল বহরের গতিরোধ করে হামলা চালায়। এসময় হামলাকারীরা ১৫টি মোটর সাইকেল ভাংচুর করে। হামলায় এমপির সমর্থক প্রভাষক মো. ফারুক হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি আব্দুর রহমান, যুবসংহতির যুগ্ম সম্পাদক মো. শাহ আলম, সদস্য মো. আফজাল হোসেনসহ অন্তত ১০ নেতা কর্মী আহত হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে পুলিশি প্রহরায় এমপি ডা. রুস্তম আলী ফরাজিকে মঠবাড়িয়ায় নিয়ে আসা হয়। এমন অবস্থায় উপজেলা জাতীয় পার্টি সংবর্ধনা সভা সংক্ষিপ্ত করে শহরের শহীদ মোস্তফা খেলার মাঠে একটি প্রতিবাদ সমাবেশ করে। সমাবেশে এমপি ডা. রুস্তুম আলী ফরাজি বক্তব্য দেন। আজকের বার্তা’

এছাড়া সমাবেশে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নূরুজ্জামান লিটন, যুবসংহতির সভাপতি মিজানুর রহমান দুলাল, পৌর জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক নূর মোহাম্মদ নূরু, যুব সংহতির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম টুকু, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি মো. আব্দুর রহমান প্রমূখ বক্তব্য দেন।

সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজি তার মোটর শোভাযাত্রায় হামলার তীব্র নিন্দা জানিয়ে আজকের বার্তা’কে বলেন, যারাই সন্ত্রাসী, মাদকাসক্ত তারাই মোটরসাইকেল বহরে হামলা চালিয়েছে। হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়ে তিনি আরও বলেন, আগামী নির্বাচনে বিএনপি আসুক আর না আসুক এই সরকারের অধীনে জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে। জাতীয় পার্টি বর্তমান সরকারের একটি অংশ। এ সরকারের মন্ত্রী সভায় ৫জন মন্ত্রী দায়িত্ব পালন করছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।