আজকের বার্তা | logo

৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বোরহানউদ্দিন ও নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

প্রকাশিত : ডিসেম্বর ২৮, ২০১৭, ০১:২১

বোরহানউদ্দিন ও নলছিটিতে সড়ক দুর্ঘটনায় নিহত-২

বোরহানউদ্দিন ও নলছিটি প্রতিনিধি ॥ ভোলা-চরফ্যাশন সড়কে অটো-কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিক্সার ১ যাত্রী নিহত হয়েছে। অপর দিকে ঝালকাঠির নলছিটিতে যাত্রীবাহী বাস চাপায় মনির খান (২৭) নামে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর। বোরহানউদ্দিন: ভোলা-চরফ্যাশন সড়কে অটো-কাভার্ড ভ্যানের ধাক্কায় অটোরিক্সার ১ যাত্রী নিহত ও ৪ জন আহত হয়েছেন। নিহতের নাম ফরিদা বেগম (৬০)। তিনি বোরহানউদ্দিন পক্ষিয়া ৮নং ওয়ার্ডের আবদুল বারেক মিয়ার স্ত্রী। আহত ৪ জনের মধ্যে ১ জন নিহতের ছোট বোন ইয়াসমিন বেগম (৪৮)। বাকি ৩ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি। ঘটনাটি ঘটেছে বোরহানউদ্দিন উপজেলার ফায়ার সার্ভিস সংলগ্ন বাকলাই বাড়ির দরজায় ভোলা-চরফ্যাশন সড়কে বুধবার বিকাল ৫ টার দিকে।প্রত্যক্ষদর্শীরা জানান, চরফ্যাশন থেকে আসা একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ভোলা থেকে আসা অটোরিক্সাকে সজোরে ধাক্কা দিলে অটোরিক্সাটি উল্টে দুমড়ে-মুচড়ে যায়। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ফরিদা বেগমকে মৃত ঘোষণা করেন। এসময় উত্তেজিত জনতা কাভার্ড ভ্যানটিকে আটক করে ভাংচুরের চেষ্টা করলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশের উপ-পরিদর্শক এসআই আজিজুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে, পরবর্তীতে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নলছিটি: ঝালকাঠির নলছিটিতে যাত্রীবাহী বাস চাপায় মনির খান (২৭) নামে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় মোটরসাইকেলের একযাত্রী আহত হয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের নলছিটি উপজেলার রায়াপুর কাচারিবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সন্ধ্যায় খুলনাগামী যাত্রীবাহী বাস দিগন্ত পরিবহন রায়াপুর কাচারিবাড়ি এলাকায় বিপরীতগামী মোটরসাইকেলটিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক মনির খান নিহত হন। নিহত মনির ঝালকাঠি সদর উপজেলার আগড়বাড়ি এলাকার লাল মিয়া খানের ছেলে। দুর্ঘটনার পরপরই বাসটিকে জব্দ করেন স্থানীয়রা।

নলছিটি থানার এসআই মো. মহিউদ্দিন বলেন, দুর্ঘটনার পরে স্থানীয়রা বাসটিকে জব্দ করলেও চালক পালিয়ে যায়। নিহত ব্যক্তিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত শেষে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।