আজকের বার্তা | logo

৩০শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই ডিসেম্বর, ২০১৮ ইং

বিয়ের আগেই সন্তান এসেছিল তাদের গর্ভে! (ছবিসহ)

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০১৭, ১৫:৫১

বিয়ের আগেই সন্তান এসেছিল তাদের গর্ভে! (ছবিসহ)

বিয়ের আগে গর্ভবতী হওয়া যায় না এমন ধারণা ধীরে ধীরে ভেঙ্গে যাচ্ছে উপমহাদেশীয় সমাজে। আর এই প্রথা ভাঙ্গার খেলায় অগ্রগামী হলেন তারকারা।

আরও নির্দিষ্ট করে বললে বলিউড তারকারা। বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন এমন কয়েকজন বলিউড অভিনেত্রীদের সম্পর্কে জেনে নিন, বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন বলিউডের যেসব নায়িকারা :-

শ্রীদেবী: ইনিই বলিউডের একমাত্র নায়িকা যিনি খোলাখুলি স্বীকার করেছেন যে, বিয়ের আগেই তিনি গর্ভবতী ছিলেন। ১৯৯৬ সালে বনি কপুরের সঙ্গে যখন শ্রীদেবীর বিয়ে হয় তখন তিনি ৭ মাসের অন্তঃসত্বা। এই হিসেব থেকে অনেকেই এই সিদ্ধান্তে পৌঁছেছেন যে, যখন বনির সন্তানের গর্ভধারণ করেন‌ শ্রীদেবী তখনও বনি তাঁর প্রথম স্ত্রীকে ডিভোর্স দেননি। বিয়ের কয়েক মাসের মধ্যেই জ্যেষ্ঠা কন্যা জাহ্নবীর জননী হন শ্রীদেবী।

মনা আম্বেগাঁওকর: তিনি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী। টিভি সিরিয়াল সিআইডি খ্যাত দয়ানন্দ শেট্টীর সঙ্গে মনা একটি সম্পর্কে জড়িয়ে পড়েন। দয়ানন্দই মনার সন্তানের বাবা বলে বলিউডে গুজব শোনা যায়।

কঙ্কনা সেন শর্মা: বেশ কয়েক বছর অভিনেতা রণবীর শোরের সঙ্গে প্রণয়পর্ব চলার পরে ২০১০-এ দু’জনের বিয়ে হয়। ২০১১ সালের শুরুর দিকেই একটি পুত্রসন্তানের জন্ম দেন কঙ্কনা। এ থেকে বলিউডে আলোচনা শুরু হয়ে যায়, বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন তিনি। তবে এই বিষয়টি কঙ্কনা নিজে কখনও স্বীকার করেননি।

অনুষ্কা শঙ্কর: রবিশঙ্করের কন্যা অনুষ্কা শঙ্কর। বিয়ের আগে তিনিও গর্ভবতী হয়েছিলেন।

নীনা গুপ্তা: স্যার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক ছিল নীনা গুপ্তার। বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন নীনা গুপ্তা। তাঁদের মেয়ে মাসাবা।

মহিমা চৌধুরী: ববি মুখোপাধ্যায়ের সঙ্গে মহিমার বিয়ে হয় ২০০৬ সালে। তার আগে বেশ কিছু পুরুষের সঙ্গে প্রণয়সম্পর্কে জড়িয়েছিলেন মহিমা। তারপর তাঁর বিয়ের খবরটা প্রকাশ পায় আচমকাই। আর বিয়ের কয়েক মাসের মধ্যেই এক কন্যা সন্তানের জননী হন তিনি। নিন্দুকেরা বলেন, বিয়ের আগে থেকেই নিশ্চয়ই অন্তঃসত্বা ছিলেন মহিমা।

সেলিনা জেটলি: দুবাইয়ের হোটেল ব্যবসায়ী পিটার হাগের সঙ্গে বেশ কয়েকবছর প্রণয়পর্ব চলার পরে সেলিনার সঙ্গে তাঁর বিয়ে হয় ২০১১-এর জুলাইয়ে। পরের মার্চেই যমজ সন্তানের মা হন অমৃতা। বোঝাই হয়, বিয়ের আগেই গর্ভবতী ছিলেন তিনি।

অমৃতা অরোরা: ব্যবসায়ী শাকিল লাদাকের সঙ্গে অমৃতার বিয়ের বন্দোবস্ত হয় অত্যন্ত তাড়াতাড়ি, বিয়েটাও হয়ে যায় বেশ গোপনে। বিয়ের কয়েকমাস পরেই সন্তানের জন্ম দেন অমৃতা। স্বভাবতই গুঞ্জন শুরু হয়ে যায় যে, অমৃতা বিয়ের আগে থেকেই গর্ভবতী ছিলেন।

সারিকা: অভিনেত্রী সারিকার সঙ্গে কমল হসানের ভালবাসার সম্পর্ক যখন শুরু হয় তখনও কমলের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী-এর বিবাহবিচ্ছেদ ঘটেনি। এই সময়েই সারিকা কমলের সন্তান গর্ভে ধারণ করেন। এই সন্তানই বর্তমানের নামজাদা অভিনেত্রী শ্রুতি হসান।

বীণা মালিক: নানা কারণে বিভিন্ন সময়ে ইনি বিতর্কের কেন্দ্রবিন্দু হয়েছেন‌। তাঁর সন্তানধারণের বিষয়টি নিয়েও নানা কথা শোনা যায়। সেগুলির মধ্যে একটি হল, দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে বিয়ে হওয়ার সময়েই গর্ভবতী ছিলেন বীণা। এমনকী লোকে এমন কথাও বলে যে, এই সন্তানের প্রকৃত পিতা নাকি বীণার প্রাক্তন এক প্রেমিক। সূত্র: এবেলা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।