আজকের বার্তা | logo

১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বিস্ফোরণে আহত শফিককে পুলিশি পাহারায় বরিশালে চিকিৎসা

প্রকাশিত : ডিসেম্বর ২৫, ২০১৭, ১৬:৩৭

বিস্ফোরণে আহত শফিককে পুলিশি পাহারায় বরিশালে চিকিৎসা

নিজস্ব প্রতিবেদক: মাদারীপুরের কালকিনিতে বিস্ফোরণে আহত তরুন শফিক সিকদারকে (১৬) পুলিশ প্রহরায় বরিশাল শেরেই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার ভোররাতে শফিককে শেরে-ই বাংলা মেডিকেলের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইউনিটে ভর্তি করে কালকিনি থানা পুলিশ। এর আগে গত রবিবার রাত সাড়ে ৯টায় নাম ও পিতার নাম পরিবর্তন (ছদ্ম নাম আশিক, পিতার নাম জব্বার সিকদার) করে শফিককে বরিশালের গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার স্বজনরা। আহত শফিক কালকিনি উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের খুনেরচর গ্রামের ইউনুস সিকদারের ছেলে। সে নারায়নগঞ্জের বিসিক শিল্প নগরীর ১ নম্বর রোডের মেহেদী হাসানের বিরিয়ানীর দোকানে কাজ করত। ৬ দিন আগে ছুটিতে বাড়ি যান তিনি।

বিস্ফোরণে আহত ব্যক্তির গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির খবর পেয়ে ওই রাতেই স্থানীয় থানা পুলিশ শফিককে আটক করে কালকিনি থানা পুলিশের হাতে সোপর্দ করে।

বোমা বানানোর অভিযোগ অস্বীকার করে আটক শফিক আজকের বার্তা’কে জানান, রবিবার সন্ধ্যায় তিনি বাড়ির পাশে মরিচ ক্ষেতে গিয়ে দেখেন রিফাত নামে এক প্রতিবেশী ছাতার অব্যবহৃত পাইপে বিস্ফোরক ভরে ফুটাচ্ছিল। তিনি কৌতুহলবশত বিস্ফোরক ভরা ছাতার পাইপ নিয়ে বাম হাতে নারাচাড়া করার সময় আকস্মিক সেটি বিস্ফোরিত হয়। এরপর আর কিছুই মনে নেই তার।

শেরে-ই বাংলা মেডিকেলের বার্ন ইউনিটের চিকিৎসকরা আজকের বার্তা’কে জানিয়েছেন, শফিকের বাম হাতের সববগুলো আঙ্গুল কমবেশী ক্ষতিগ্রস্থ হয়েছে। তার চিকিৎসা চলছে। পরবর্তী আপডেট জানতে আরো কিছু সময় অপেক্ষা করতে হবে।

শফিককে প্রহরার দায়িত্বে নিয়োজিত কালকিনি থানার এএসআই চাঁন মিয়া আজকের বার্তা’কে জানান, প্রাথমিকভাবে তার ঘটনাটি সন্দেহজনক হওয়ায় পুলিশ প্রহরায় শফিককে চিকিৎসা দেওয়া হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।