আজকের বার্তা | logo

২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই আগস্ট, ২০১৮ ইং

বরিশাল জেলার বিএমএ নির্বাচনে স্বাচিপ প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী

প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৭, ১৫:২৬

বরিশাল জেলার বিএমএ নির্বাচনে স্বাচিপ প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) বরিশাল জেলা শাখায় নির্বাচন ছাড়াই বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ সমর্থিত স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) প্যানেল।

এবারও সভাপতি এবং সাধারণ সম্পাদক পুননির্বাচিত হয়েছেন যথাক্রমে ডা. মোঃ ইসতিয়াক হোসেন এবং ডা. মো. মনিরুজ্জামান শাহিন।

রবিবার বেলা ১২ টায় মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে কোন প্রতিদ্বন্দ্বি প্যানেল না থাকায় প্রধান নির্বাচন কমিশনার আধ্যাপক ডা. মানবেন্দ্র সরকার স্বাচিপ প্যানেলকে বিজয়ী ঘোষণা করেন।

ঘোষিত ফল অনুযায়ী বাংলাদেশে মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) বরিশাল জেলা শাখায় ২০১৮-১৯ সালে কার্যনির্বহী পরিষদের সভাপতি হয়েছেন ডা. মো. ইসতিয়াক হোসেন। সহ-সভাপতি হয়েছেন জেলা পরিবার পরিকল্পনা অফিসের উপ-পরিচালক ডা. মো. তৈয়বুর রহমান ও শের-ই বাংলা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডা. সৈয়দ মাকসুমুল হক। সাধারণ সম্পাদক হয়েছেন সহযোগী অধ্যাপক ডা. মো. মনিরুজ্জামান শাহিন।

এছাড়া ডা. এ.জে.এম. এমরুল কায়েস যুগ্ম সম্পাদক, ডা. মো. মাসরেফুল ইসলাম সৈকত সাংগঠনিক সম্পাদক, ডা. শাহ্ মো. ফজলে রহমান খান বিজ্ঞান বিষয়ক সম্পাদক, ডা. শোভন বাড়ৈ দপ্তর সম্পাদক, ডা. সাইফুল ইসলাম প্রচার ও জনসংযোগ সম্পাদক, ডা. এমডি জাহিদ হাসান সমাজ কল্যাণ সম্পাদক, ডা. শিরিন সাবিহা তন্নী সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক এবং ডা. এমডি বক্তিয়ার আল মামুন গ্রন্থাগার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া ডা. মু. কামরুল হাসান সেলিম, ডা. হাওয়া আখতার জাহান, ডা. শিখা রানী সাহা, ডা. এসএম সারওয়ার, ডা. বিপ্লব কুমার দাস, ডা. মাহবুব মোর্শেদ রানা, ডা. সুদিপ কুমার হালদার, ডা. নূরুন্নবী তুহিন, ডা. নাহিদ হাসান ও ডা. মো. মশিউর রহমান কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, আগামী ১১ জানুয়ারী বাংলাদেশ মেডিকেল এসোসিয়েন (বিএমএ) বরিশাল জেলা শাখার নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু প্রতিদ্বন্দ্বি প্যানেল না থাকায় মনোনয়নপত্র যাচাইয়ের দিনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় স্বাচিপ প্যানেল নির্বাচিত হয়েছে।
এই নির্বাচনে বরিশালে মোট ৫৩১ জন ভোটারের মধ্যে ২৬৮ জন আজিবন সদস্য ও ২৬১ জন সাধারণ সদস্য ভোটার ছিলেন। অধ্যাপক ডা. মানবেন্দ্র সরকারের নেতৃত্বে ৩ সদস্যের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছিল।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।