আজকের বার্তা | logo

৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২২শে অক্টোবর, ২০১৮ ইং

বরিশালে স্বামীকে বেঁধে স্ত্রী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের নির্যাতন

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০১৭, ২২:১০

বরিশালে স্বামীকে বেঁধে স্ত্রী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীদের নির্যাতন

বরিশাল: পরকীয়ার অভিযোগ তুলে একটি কোম্পানীর বিক্রয় প্রতিনিধি স্বামীকে বেঁধে স্ত্রী ও তার ভাড়াটিয়া সন্ত্রাসীরা অমানুষিক নির্যাতন করে সাথে থাকা প্রায় লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে। খবর পেয়ে ওই কোম্পানীর স্থানীয় পরিবেশক ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত বিক্রয় প্রতিনিধি জামাল বেপারীকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে জেলার গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেছেন। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, জিএসকে (হরলিক্স) কোম্পানীর গৌরনদী উপজেলার পরিবেশক মৌমিতা টের্ডাসের বিক্রয় প্রতিনিধি কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামের মৃত আফতাজ উদ্দিন বেপারীর পুত্র জামাল বেপারী (৪৮) দাম্পত্য জীবনে চার কন্যা সন্তানের জনক। দীর্ঘদিন থেকে তার (জামাল) স্ত্রী কল্পনা বেগম স্বামীর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলে। এনিয়ে তাদের দাম্পত্য কলহ দেখা দেয়।
হাসপাতালে শষ্যাশয়ী জামাল বেপারী অভিযোগ করেন, সারাদিনের বিক্রয়ের টাকা জমা দিতে পরিবেশকের অফিসে যাওয়ার পথে গত ২৪ ডিসেম্বর সন্ধ্যায় নতুন টরকী নামক এলাকায় বসে তার স্ত্রী কল্পনা এলাকার ৫/৬জন ভাড়াটিয়া সন্ত্রাসীদের নিয়ে তাকে আটক করে। পরবর্তীতে তাকে নির্জনস্থানে নিয়ে এলোপাথারীভাবে মারধর করে সাথে থাকা ৯৫ হাজার পাঁচশত টাকা ছিনিয়ে নিয়ে যায়। জামাল বেপারী আরও জানান, হামলাকারীরা পাশ্ববর্তী রশিদ সরদারের বাড়িতে নিয়ে তাকে বেঁধে রাখে। খবর পেয়ে ওইদিন রাতে কোম্পানীর স্থানীয় পরিবেশক সাংবাদিক কাজী আল-আমিন ঘটনাস্থলে পৌঁছে মুমূর্ষ অবস্থায় জামাল বেপারীকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন।
জামাল বেপারী অভিযোগ করেন, তার স্ত্রীর ভাড়াটিয়া সন্ত্রাসীরা মঙ্গলবার বিকেলে তাকে হাসপাতাল ত্যাগের জন্য বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ প্রাণনাশের হুমকি প্রদর্শন করেন।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।