আজকের বার্তা | logo

১১ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ | ২৫শে মে, ২০১৮ ইং

বরিশালে স্কুল ছাত্র আবু সালেহ্ হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ

প্রকাশিত : ডিসেম্বর ১৫, ২০১৭, ২৩:০৩

বরিশালে স্কুল ছাত্র আবু সালেহ্ হত্যার বিচার দাবিতে সড়ক অবরোধ

আজকের বার্তা ডেক্সঃ বরিশাল নগরের নূরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল ছাত্র আবু সালেহ্’র নির্মন ভাবে হত্যার ঘটনায় খুনিদের বিচারের দাবিতে সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করেছে শিক্ষার্থীরাসহ এলাকাবাসী। গতকাল শুক্রবার সকাল ১০টায় নগরের রূপাতলী,আমতলার মোড়, সগরদী ব্রিজে ঘন্টাব্যাপি বিক্ষোভ অনুষ্ঠিত হয়।

মিছিলকারীরা নগরের রুপাতলীর শের-ই-বাংলা সড়কের সামনে থেকে মিছিল শুরু করে নগরের আমতলার মোড়,সাগরদী ব্রিজ হয়ে রূপাতলী ষ্টান্ড ঘুরে নিহতর বাড়ির সামনে গিয়ে শেষ করেন।

এসময় এলাকাবাসীসহ শত শত মানুষ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করেন। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী আবু সালেহ্ হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেন।

এ সময় তারা প্রায় ১ ঘণ্টা ধরে আমতলার মোড় ,সাগরদী ব্রিজ,রূপাতলী ষ্টান্ডের বরিশাল-পটুয়াখালী ও ঝালকাঠী মহাসড়ক অবরোধ করে রাখেন। এতে সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হলে চরম দুর্ভোগে পড়ে যাত্রীরা।

এ ঘটনায় কোতয়ালী মডেল থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত আবু সালেহ্ হত্যাকারীদের গ্রেফতারের আশ্বাস দিলে বিক্ষোভকারীরা তাদের অবরোধ তুলে নেন। উল্লেখ্য,রোববার রাতে রুপাতলীর শের-ই-বাংলা রোডের একটি বন্ধ চায়ের দোকানের সামনে এসএসসি পরীক্ষার্থী আবু সালেহ’র ওপর হামলা চালায় একই এলাকার কলেজ ছাত্র হৃদয় ও আরমানসহ আজ্ঞাত আরো ৩ জন।

পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত্যু বলে ঘোষনা করে। নিহত আবু সালেহ নগরের রুপাতলী এলাকার শের-ই-বাংলা রোডের মৃধা বাড়ির লিটন মৃধার ছেলে। শিক্ষার্থী ও এলাকাবাসীরা দায়েরকৃত মামলার অসামিদের দ্রুত গ্রেফতারের দাবি জানায় প্রশাসনকে। তারা আরো বলেন,সালেহ্’র হত্যাকারীদের দ্রুত গ্রেফতার না করা হলে কঠোর অন্দোলনে নামবে তারা।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।