আজকের বার্তা | logo

২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং

বরিশালে স্কুলছাত্রকে হত্যা

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০১৭, ১৯:২৮

বরিশালে স্কুলছাত্রকে হত্যা

বরিশাল প্রতিনিধিঃ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বরিশালে আবু সালেহ (১৭) নামের এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। গতকাল রবিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের রূপাতলী শেরে বাংলা সড়কে এ ঘটনা ঘটে।

নিহত আবু সালেহ শেরে বাংলা সড়কের বাসিন্দা লিটন মৃধার ছেলে ও নগরীর নূরিয়া স্কুলের এসএসসি পরীক্ষার্থী। হামলাকারীর নাম হৃদয় (১৮)। সে একই এলাকার মো. আতাউর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রবিবার রাতে শেরে বাংলা সড়কের শুক্কুরের বন্ধ চায়ের দোকানের  সামনে বসে আড্ডা দিচ্ছিল আবু সালেহ ও তার বন্ধু শান্ত। এ সময় ওই স্থান দিয়ে যাচ্ছিলেন একই এলাকার সবুজ ও রাজিব। তারা আবু সালেহ ও শান্তকে বাসায় যেতে বলেন। এরপর তারা নিজেরা বাসার উদ্দেশে হাঁটতে থাকেন। হঠাৎ সবুজ ও রাজিবের কানে মারধরের শব্দ আসে। তারা পেছনে তাকিয়ে দেখতে পান আবু সালেহ মাটিতে লুটিয়ে পড়েছে।

হৃদয়ের হাতে শাবল।সবুজ ও শান্ত ঘটনাস্থলে দৌড়ে যাওয়ার আগে হৃদয় শাবল দিয়ে আরো কয়েকটি আঘাত করে সালেহের শরীরে। একপর্যায়ে তারা দুইজনে গিয়ে হৃদয়কে শাবলসহ ধরে ফেলে। পরে তারা হৃদয়কে ছেড়ে দিয়ে আবু সালেহকে নিয়ে শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় আবু সালেহ।

স্থানীয়রা জানায়, প্রায় এক মাস আগে ব্যাডমিন্টন মাঠের বিদ্যুৎ সংযোগ দেওয়াকে কেন্দ্র করে আবু সালেহর সঙ্গে হৃদয়ের বাকবিতণ্ডা হয়। ওই ঘটনার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতকে ধরতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।