আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

বরিশালে তিন শতাধিক শিক্ষার্থী পেল পরীক্ষার অর্থ

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০১৭, ১৯:২৩

বরিশালে তিন শতাধিক শিক্ষার্থী পেল পরীক্ষার অর্থ

বরিশালের ২৬টি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ২০১৮ সালের এইচএসসি ও আলিম পরীক্ষায় অংশগ্রহণকারী তিন শতাধিক শিক্ষার্থীর মাঝে পরীক্ষার ফি বাবদ অর্থ বিতরণ করা হয়েছে। বেসরকারি একটি উন্নয়ন সংস্থার উদ্যোগে আজ সোমবার নগরীর অশ্বিনী কুমার হলে শিক্ষার্থীদের মাঝে এসব অর্থ হস্তান্তর করা হয়।

বরিশাল মাধ্যমিক উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক মেধাবী সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের জনপ্রতি দুই হাজার টাকা করে পরীক্ষার ফি বাবদ প্রদান করেন।

ফি বিতরণ অনুষ্ঠানের বোর্ড চেয়ারম্যান প্রফেসর মু. জিয়াউল হক বলেন, ‘আমাদের দেশ স্বাধীন হয়েছিল বলেই সমাজে এ ধরনের মানুষ আজ মেধাবী সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে। বর্তমান সরকার ২০০৯ সালে ক্ষমতায় এসে বাংলাদেশকে একটি উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করার পাশাপাশি শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে এদেশকে মানবসম্পদের দেশ হিসেবে গড়ে তোলার কাজ করে যাচ্ছে। ‘ তিনি বলেন, ‘সরকার যদি সঠিক সময় শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে বই তুলে দিতে না পারত তাহলে শিক্ষার হার এত বাড়তে পারত না। ‘

এসআর সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো. নজরুল ইসলাম আকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. মু. ইসমাইল হোসেন নেগাবান মন্টু, বরিশাল জেলা শিক্ষক সমিতির সভাপতি অধ্যক্ষ ফরিদুল আলম, অধ্যক্ষ মসিউর রহমান, রফিকুল ইসলাম আকন প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।