আজকের বার্তা | logo

৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই আগস্ট, ২০১৮ ইং

ফেসবুকে পরিচয়, ভাইবারে বিয়ে; প্রবাসীর গেল ২৬ লাখ টাকা..

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০১৭, ২২:০২

ফেসবুকে পরিচয়, ভাইবারে বিয়ে; প্রবাসীর গেল ২৬ লাখ টাকা..

জয়পুরহাটের পাঁচবিবিতে মোবাইলের মাধ্যমে প্রবাসীর সাথে বিয়ের নাটক সাজিয়ে, টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে কনে ও তার বাবা-মাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আটককৃতরা হলেন- ওই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ইমদাদুল হক (৫৭), তার স্ত্রী রুবিনা বেগম ও তাদের মেয়ে কথিত বিয়ের কনে শবনম মুস্তারী এমি।

জানা গেছে, উপজেলার মালঞ্চা গ্রাম থেকে গতকাল সোমবার রাতে ওই ৩ জনকে পুলিশ আটক করে।

গেল ১৫ ডিসেম্বর হারুন দেশে ফিরলে বিয়ের কথা অস্বীকার করে মেয়েটি। বিয়ের প্রমাণসহ থানায় মামলা করলে তাদের গ্রেপ্তার করা হয়।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন জানান, ফেসবুকের মাধ্যমে এমি’র পরিচয় হয় লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার দক্ষিণ চর মোহনা গ্রামের কাজী আয়াতুল্লার ছেলে সৌদি প্রবাসী যুবক কাজী হারুন সাগরের সাথে। পরে মোবাইলের ভাইবারে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিয়ের নাটক সাজিয়ে দীর্ঘ ৪ বছরে সৌদিআরব থেকে ওয়েস্টার্ন ইউনিয়ন ও বিকাশের মাধ্যমে ওই সৌদি প্রবাসী যুবকের কাছ থেকে ২৬ লাখেরও বেশি টাকা হাতিয়ে নেয় এমি ও তার মা-বাবা।

ফরিদ হোসেন আরও জানান, গত ১৫ ডিসেম্বর দেশে ফিরে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মালঞ্চা গ্রামে কথিত শ্বশুর বাড়ি আসলে এমি ও তার মা-বাবা ওই বিয়ের কথা অস্বীকার করে। এরপর প্রমাণাদিসহ পাঁচবিবি থানায় মামলা দায়ের করেন ওই প্রবাসী যুবক। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় পুলিশ বাবা, মা ও মেয়েকে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।