আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং

পিরোজপুরে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

প্রকাশিত : ডিসেম্বর ১৭, ২০১৭, ১১:৫২

পিরোজপুরে যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ৫

পিরোজপুর প্রতিনিধি: বিজয় দিবসের ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে পিরোজপুরের কাউখালী উপজেলায় যুবলীগের দুই গ্রুপে সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।

জানা যায় , বিজয় দিবস উপলক্ষে এক গ্রুপের টানানো ব্যানার ছিঁড়ে ফেলাকে কেন্দ্র করে শনিবার সকালে কাউখালি উপজেলা যুবলীগের দুই পক্ষের নেতকর্মীদের মধ্যে বাক-বিতন্ডতা এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। পরে উভয় গ্রুপের মধ্যে লাঠি-সোটা ও ধারালো অস্ত্র নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংর্ঘষ হয়।

এ ঘটনায় উপজেলা আওয়ামী মৎসজীবি লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান সুমন, মুজিব সেনার সাধারন সম্পাদক শান্ত খন্দকারসহ ৫জন আহত হয়েছে।

এ ঘটনা নিয়ে  স্থানীয় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের একাংশ।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান পল্টন বলেন, ১৬ই ডিসেম্বরের বিজয় দিবস অনুষ্ঠানের স্থলে টানানো স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের ব্যানার মুজিবসেনা নামধারী সংগঠনের সালাউদ্দিনসহ তিনজন মিলে ছিঁড়ে পদদলিত করে এ সময় ছাত্রলীগের কর্মীবৃন্দ তাদেরকে হাতে নাতে ধরে পুলিশে দেয় ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ মো. কাইউম, মনিরুজ্জামান তালুকদার, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান মাহমুদ খান খোকন , সুনীল কুন্ডু, সদর ইউপি চেয়ারম্যান ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমিনুর রশিদ মিল্টন, অধ্যক্ষ অলোক কর্মকার সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। তবে এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান মুঠোফোনে জানান, এমন কোন ঘটনা ঘটেনি তাই আটকের কোন প্রশ্নই আসে না। এটা তাদের দলীয় অভ্যন্তরীণ বিষয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।