আজকের বার্তা | logo

৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০১৮ ইং

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের চার সহসভাপতিসহ ১৩ জনকে অব্যাহতি

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০১৭, ১৬:১৬

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের চার সহসভাপতিসহ ১৩ জনকে অব্যাহতি

বরগুনা প্রতিনিধি: বরগুনার পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের ছয় সহসভাপতি ও সাংগঠনিক সম্পাদকসহ ১৩ জনকে শৃঙ্খলা ভঙ্গের দায়ে অব্যাহতি প্রদান করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গত ১৫ ডিসেম্বর ছাত্রলীগের ওয়েবসাইটে সভাপতি মো. এস আর সোহাগ ও সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।
গত ১১ ডিসেম্বর নোটিশে স্বাক্ষর করেন তারা।

কমিটিতে থাকা অছাত্র, ফেসবুকে এক নারী সদস্যর সঙ্গে অপর সদস্যের আপত্তিকর ও বিতর্কিত ছবি প্রকাশ, বিবাহিত ছাত্র ও ভিন্ন সংগঠন থেকে ছাত্রলীগে অনুপ্রবেশ অব্যাহতির অন্যতম কারণ বলে জানা গেছে।

সম্প্রতি তরুণী ধর্ষণ ও হত্যার ঘটনায় ইতিপূর্বে পাথরঘাটা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকসহ চার নেতাকে অব্যাহতি প্রদান করা হয়। পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

উপজেলা শাখার সভাপতি মো.হাফিজুর রহমান সোহাগ জানান, তিনি এ অব্যাহতির কথা শুনেছেন তবে কোনো চিঠি হাতে পাননি। সোহাগ বলেন, ‘কমিটি গঠনকালে যাচাই বছাই সত্ত্বেও কিছু ভিন্ন দলের ছাত্রের অনুপ্রবেশ, অছাত্র থাকা, অপত্তিকর ছবি ফেসবুকে ভাইরাল হওয়া ও বিবাহিত ছাত্র নিয়ে কমিটি গঠিত হওয়ার গুঞ্জন ওঠে। একপর্যায়ে বরগুনা জেলা কমিটি তদন্ত করে কেন্দ্রীয় কমিটিকে প্রতিবেদন দেয়। আমরা এ ব্যাপারে তদন্তে সহযোগিতা করেছিলাম।

অব্যাহতিপ্রাপ্তরা হলেন উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মো. হাফিজুর রহমান, বেলাল হোসেন রুবেল, লুবনা মনি, লিজা অক্তার, ইব্রাহিম সোহেল ও শওকত আলম রাফি।
যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক আল আমিন রাজু, উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক, আলআমিন নাদিম, সহসম্পাদক গোলাম রসুল রিফাত ও তৌহিদুল ইসলাম রনি এবং সদস্য আল মাহাদি জসিম ও সোহেল গাজী।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।