আজকের বার্তা | logo

৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং

নির্বাচন নিয়ে এরশাদের শেষ কথা শোনার সময় এখনো আসেনি-ওবায়দুল কাদের

প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৭, ১৬:৪৮

নির্বাচন নিয়ে এরশাদের শেষ কথা শোনার সময় এখনো আসেনি-ওবায়দুল কাদের

বার্তা প্রতিনিধিঃ সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এরশাদ এখন যেটাই বলুক না কেন। তিনি এখন বলবেন জাতীয় পার্টি রংপুর সিটি করপোরেশনে জয়ী হয়েছে। এরশাদ সাহেবের মুখ থেকে আগামী সংসদ নির্বাচন নিয়ে শেষ কথা শুনতে হলে আরো অপেক্ষা করতে হবে। শেষ কথা শোনার এখনো সময় আসেনি।
রবিবার কুমিল্লা পদুয়ার বাজার রেলওয়ে ওভারপাস পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, রংপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয়তা কমেনি। জাতীয় পার্টির মেয়র জিতলেও আওয়ামী লীগ কাউন্সিলরের দিক দিয়ে এগিয়ে। একজন দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থীসহ বাকী স্বতন্ত্র প্রার্থীগুলোও আওয়ামী লীগের ছিল। সেই তুলনায় বিএনপিতো আওয়ামী লীগের ধারে কাছেও নেই। তাহলে তারা কিভাবে বলছে নির্বাচনে আওয়ামী লীগের জনপ্রিয়তা তলানীতে গেছে, এমন ধারণা ভুল।

বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার দেওয়া বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, তিনি যখনই আদালতে যান, তখনই তার নিজের লোকেরা মারামারিতে লিপ্ত হয়। এগুলো কোন নতুন কথা নয়। তিনি যে দিনই আদালতে যান, সেই দিনই একটি ঘটনা ঘটবে। তার নেতাকর্মীরা ইচ্ছে করেই পুলিশকে উস্কানি দেয়, রাস্তা দখল করে পুলিশকে ইট, পাথর ছুড়ে মারে। তখন পুলিশ বাধ্য হয় পরিস্থিতি নিয়ন্ত্রণে। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে এখন ছোট খাটো ঘটনা ঘটিয়ে তারা বাংলাদেশের মানুষকে বুঝায় মাঠে আছে।
গুম- খুন প্রসঙ্গে বলেন, বিএনপির ধরা পড়া এক নেতা ১৬৪ ধারায় বলেছে সুইডেন প্রবাসী এক নেতা পেট্রল বোমা ও সন্ত্রাসী কাজে জড়িত। সে নেতা সুইডেন বসে বাংলাদেশে কিলার গ্রুপ ও ঢাকায় যারা গুম, হত্যা করছে তাদেরকে পরিচালিত করে। এসব কর্মকাণ্ড বিএনপির পালিয়ে থাকা সেই নেতাই করাচ্ছে।
এসময় উপস্থিত ছিলেন, সওজ কুমিল্লা জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শাহাব উদ্দিন খান, সওজ চট্টগ্রাম অঞ্চলের অতিরিক্ত পরিচালক অরুণ আলো চাকমা ও সওজ কুমিল্লার নির্বাহী প্রকৌশলী তোফাজ্জল হায়দার প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।