আজকের বার্তা | logo

৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০১৮ ইং

নগরীতে ২ ছাত্রের খুনিরা ধরা ছোঁয়ার বাইরে

প্রকাশিত : ডিসেম্বর ২৫, ২০১৭, ০১:৪৬

নগরীতে ২ ছাত্রের খুনিরা ধরা ছোঁয়ার বাইরে

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল নগরীতে চলতি মাসেই দুই শিক্ষার্থী খুনের শিকার হল। সহপাঠী, বন্ধুদের হাতেই এ দুই কিশোর-তরুণের প্রাণ ঝরে গেল। নিহতরা হচ্ছে নগরীর এনায়েতুর রহমান সড়কের (ফলপট্টি) জয় দাসের ছেলে রবি দাস এবং রুপাতলী শেরেবাংলা সড়কের কলেজ ছাত্র আবু সালেহ। এ ঘটনায় এখন পর্যন্ত খুনিরা ধরা ছোঁয়ার বাইরেই রয়ে গেছে। যদিও কলেজ ছাত্র আবু সালেহ’র পরিবার ও সহপাঠীরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে নানা কর্মসূচি পালন করেছেন। নিহত রবি’র বাড়িতে স্বজনদের শোকের মাতম এখনও যেন থামেনি। জানতে চাইলে বরিশাল কোতয়ালী মডেল থানার ওসি শাহ মো: আওলাদ হোসেন বলেন, ফলপট্টি এলাকায় খুনের শিকার স্কুল ছাত্র আবির রবি দাস এর পিতা জয় দাস শনিবার রাতে নামধারী একজনসহ আরও ২/৩জনকে আসামি করে মামলা করেছেন। ওই ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি। পুলিশ আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে। অপরদিকে গত ১০ ডিসেম্বর নগরীর রুপাতলী শেরে বাংলা সড়কে কলেজ ছাত্র আবু সালেহ খুন হওয়ার ঘটনায়ও কাউকে আটক করা যায়নি। খোঁজ নিয়ে জানা গেছে, গত ১০ ডিসেম্বর নগরীর শেরেবাংলা সড়কে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জের ধরে এসএসসি পরীক্ষার্থী ও স্থানীয় লিটন মৃধার ছেলে আবু সালেহকে শাবল দিয়ে পিটিয়ে হত্যা করে একই এলাকার তার বন্ধু মো. হৃদয়। এ ঘটনায় ১২ ডিসেম্বর নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে ৩ জনের নামোল্লেখসহ ৭ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এর প্রতিবাদে নিহত আবু সালেহর সহপাঠীরা হত্যার বিচার দাবিতে নগরীতে মানববন্ধন ও পোস্টার সাঁটায়। শনিবারও এসএসসি পরীক্ষার্থী আবু সালেহ হত্যাকারীদের অবিলম্বে গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসীর উদ্যোগে নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। নিহত আবু সালেহ’র চাচা সেলিম মৃধা জানান, হত্যাকা-ের দুই সপ্তাহ অতিবাহিত হলেও পুলিশ মামলার আসামিদের গ্রেপ্তার করতে ব্যর্থ হয়েছে। তারা অনতিবিলম্বে সালেহ হত্যাকারীদের গ্রেপ্তার করে কঠোর শাস্তির দাবি জানান।

অপরদিকে সমবয়সীর ক্রিকেট ব্যাটের আঘাতে শনিবার নিহত হয় আবির রবি দাস নামে ৮ম শ্রেণির এক ছাত্র। ক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্বে সমবয়সী মিরাজের ব্যাটের আঘাতে তার মৃত্যু ঘটে। ওই ঘটনায় নিহত রবির বাবা মামলা দায়ের করলেও এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। নিহতের পিতা জয় দাস জানান, তার পুত্রকে হত্যার সাথে জড়িতরা এখন পর্যন্ত ধরা পড়েনি। তিনি এর দৃষ্টান্তমূলক বিচার চান।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।