আজকের বার্তা | logo

১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে সভা-সমাবেশ, গান-বাজনা নিষিদ্ধ

প্রকাশিত : ডিসেম্বর ২৬, ২০১৭, ২০:১২

থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে সভা-সমাবেশ, গান-বাজনা নিষিদ্ধ

অনলাইনঃ থার্টি ফার্স্ট নাইট উদযাপন উপলক্ষে উন্মুক্ত স্থানে সভা-সমাবেশ, গান-বাজনা-অনুষ্ঠান করতে দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। আজ মঙ্গলবার বিকেলে রমনার বাংলাদেশ পুলিশ অফিসার্স মেসে ঢাকা মেট্রোপলিটন শ্যুটিং ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠান শেষে বেরিয়ে তিনি এ কথা বলেন।

তিনি আরো জানান, নিরাপত্তার স্বার্থেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ওইদিন যা কিছু করার সব হবে ঘরের মধ্যে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ওইদিন সব বার বন্ধ থাকবে। মাদকদ্রব্যের ব্যবহার না হয় সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। থার্টি ফার্স্ট উপলক্ষে উন্মুক্ত স্থানে কোনো অনুষ্ঠান করতে দেওয়া হবে না। দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রাখা এবং জানমালের নিরাপত্তার কথা ভেবেই উন্মুক্ত স্থানে না করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যা কিছু হবে সব ঘরের মধ্যে।

শ্যুটিং ক্লাবের এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একে এম শহীদুল হক, অতিরিক্ত মহাপরিদর্শক (আইজিপি) মোখলেসুর রহমান (প্রশাসন ও অপারেশন), জাবেদ পাটোয়ারী (স্পেশাল ব্র্যাঞ্চ), আবুল কাশেম (রেলওয়ে পুলিশ), নওশেরুজ্জামান (মানবসম্পদ), ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, সহকারী আইজিপি ও ক্লাব প্রধান সিদ্দিকুর রহমান প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।