আজকের বার্তা | logo

৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৮ ইং

ঝালকাঠির নলছিটিতে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

প্রকাশিত : ডিসেম্বর ২১, ২০১৭, ১৩:২৪

ঝালকাঠির নলছিটিতে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হৃদয় হোসেন রিপনকে (৩৭) কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে শহরের মল্লিকপুর এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় রিপনকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও আহত সূত্রে জানা যায়, রাতে বাসস্ট্যান্ড থেকে মোটরসাইকেলযোগে মল্লিকপুরের বাসায় যাচ্ছিলেন শ্রমিক লীগ নেতা হৃদয় হোসেন রিপন। বাসার কাছেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা মোটরসাইকেল থামিয়ে রামদা ও দা দিয়ে রিপনকে এলোপাথাড়ি কোপায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে তাকে ফেলে চলে যায় দুর্বৃত্তরা। স্থানীয়রা তাকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাসপাতালে  কর্তব্যরত চিকিৎসকরা রাতেই তাকে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

আজ বৃহস্পতিবার সকালে মোবাইল ফোনে রিপন আজকের বার্তা’কে বলেন, হামলাকারীরা সাত থেকে আটজন ছিলেন। তাদের প্রত্যেকের হাতেই রামদা ও বগি দা ছিল। মোটরসাইকেল থামিয়েই তারা কোপাতে শুরু করে।

হামলাকারীদের মধ্যে কয়েকজনকে আমি চিনেছি। তারা ইতিপূর্বে শহরের বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে বেড়াতো। বিষয়টি সম্প্রতি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু জেনেছেন। হামলাকারীরা ভেবেছেন, শ্রমিক লীগ শিল্পমন্ত্রীকে চাঁদাবাজির বিষয়টি জানিয়েছে। এতেই ক্ষিপ্ত হয়ে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে। তাদের বিরুদ্ধে মামলা করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনাস্থলের পাশের এক বাসিন্দা আজকের বার্তা’কে বলেন, কয়েকজন যুবক রিপনকে কুপিয়ে আহত করে। এলাকার লোকজন রিপনের চিৎকার শুনে বের হলে হামলাকারীরা রামদা হাতেই রক্তাক্ত রিপনকে ফেলে পশ্চিম দিকে চলে যায়।

নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ আজকের বার্তা’কে বলেন, খবর পেয়ে আমরা দ্রুততম সময়ের মধ্যে ঘটনাস্থলে গিয়েছি। সেখানে কাউকে পাওয়া যায়নি। তাকে হাসপাতালে পাঠানোর ব্যাপারে সহযোগিতা করা হয়েছে। এখনো অভিযোগ হাতে পাইনি।  অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।