আজকের বার্তা | logo

৩০শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই আগস্ট, ২০১৮ ইং

ঝালকাঠিতে মহান বিজয় দিবস উদযাপিত

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০১৭, ২০:১৩

ঝালকাঠিতে মহান বিজয় দিবস উদযাপিত

ঝালকাঠি প্রতিনিধি: নানা কর্মসূচিতে ঝালকাঠিতে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস। বিজয় দিবসের প্রথম প্রহরে মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পার্ঘ অর্পনের মধ্য দিয়ে দিবসটির সূচনা হয়। জেলা প্রশাসন ও রাজনৈতিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা জানান।

 

শনিবার সকাল ৯টায় শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়। পুলিশ-আনসার, ভিডিপি-বিএনসিসিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা এতে অংশ নেন। জেলা প্রশাসক মো. হামিদুল হক ও পুলিশ সুপার জোবায়েদুর রহমান আনুষ্ঠানিকভাবে দিবসটিতে জাতীয় পতাকা উত্তোলন করেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর পক্ষ থেকে এবং জেলা প্রশাসক মো. হামিদুল হক ও পুলিশ সুপার জোবায়েদুর রহমান, জেলা আ’লীগের সভাপতি জেলা পরিষদ প্রশাসক সরদার মো. শাহ আলম, সাধারন সম্পাদক এ্যাড. খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যন সুলতান হোসেন খান, জেলা জাতীয় পার্টির আহবায়ক আনোয়ার হোসেন আনু সদস্য সচিব মাহবুবুর রহমান, দুরযাত্র সম্পদক ও জাতীয় সাংবাদিক সংস্থার জেলা সভাপতি জিয়াউল হাসান পলাশ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম রেজাউল করিম, জেলা সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম বাচ্চু, ধ্রুুবতারা সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি আসাদুজ্জামান হারিসসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন করা হয়।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।