আজকের বার্তা | logo

৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৪ই আগস্ট, ২০১৮ ইং

ঝালকাঠিতে বিরোধীয় জমির গোয়াল ঘরে ভেঙ্গে পুকুরে,আদালতে মামলা

প্রকাশিত : ডিসেম্বর ১৫, ২০১৭, ২২:৫০

ঝালকাঠিতে বিরোধীয় জমির গোয়াল ঘরে ভেঙ্গে পুকুরে,আদালতে মামলা

ঝালকাঠি সদর উপজেলার মির্জাপুর গ্রামে জবর দখল করে গোয়াল ঘরে ভেঙ্গে পুকুরে ফেলে দিয়ে বিরোধীয় জমি দখলে নেয়ার অভিযোগে আদালতে মামলা দায়ের হয়েছে। গত ১২ ডিসেম্বর ঝালকাঠি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মির্জাপুর গ্রামের ফজলূল হক খান বাদল বাদী হয়ে একই গ্রামের পার্শ্ববর্তী গ্রামের ৫জনকে আসামী করে মামলা দায়ের করেন।

মামলার বিররনী থেকে জানাযায়, সদর উপজেলার সাব রেজিস্ট্রার ঝালকাঠি জেএল ১০৯ নং দাগের গরঙ্গল রাজাপাশা মৌজার ২০২৬ নং হাল দাগের ওয়ারিশ মুলে ও রেকর্ডীয় মালিক জবেদা বেগম হতে সাব কবলমুলে ক্রয় করা ১৫ শতাংম জমির মধ্যে মির্জাপুর গ্রামের অর্ন্তগত আবুল বাশার খানের পুত্র ফজলুল হক খান তার ঘরে পাশ্বের জমিতে দীর্ঘ বছর যাবত গোয়াল ঘর উত্তোলন করে ভোগ দখল করে আসছিলেন। কিন্তু এ জমির প্রতি দৃষ্টি পরে করে পার্শ্ববর্তী একই বাড়ির ভূমি দস্যূ শরীফ খানের পুত্র নাসির খান, জসিম উদ্দিন খান, জহির উদ্দীন খান মোস্তফা, আ. রসিদ হাওলাদার ও হাসান সরদারসহ অজ্ঞাত ৫/৬জন দেশীয় অস্ত্র নিয়ে হুমকী প্রদর্শন করে কুঠার, শাবল ও হাতুরী দিয়ে গোয়াল ঘরটি ভাঙ্গতে থাকে। খরব পেয়ে তার বাবা আবুল বাশার খান বাধা দিতে গেলে তাকে জীবন নাশের হুমকী দিয়ে সরে যেতে বাধ্য করে। তার ডাক চিৎকারে আশেপাশের লোক আসলে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। ততক্ষনে গোয়াল ঘরে ভেঙ্গে চুরমার করে পার্শ্ববর্তী পুকুরে ফেলে দেয় হামলাকারীরা।

এ ব্যপারে অভিযুক্ত নাসির উদ্দিন খান গোয়াল ঘর ভেঙ্গে পুকুরে ফেলে দেয়ার কথা স্বীকার করে বলেন, আমার ভাই জাকির হোসেন এ জমি ৩ বছর পূর্বে ক্রয় করেছেন। অনেকবার গোয়াল ঘর সড়িতে নিতে বললেও তারা কর্নপাত না করায় বাধ্য হয়েই আমরা এ জমি দখলে নিয়ে বেড়া দিয়েছি।
ঝালকাঠি সদর থানার ওসি জানান, আদালতে মামলা করায় থানায় এসে পৌছেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।