আজকের বার্তা | logo

৩১শে শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৫ই আগস্ট, ২০১৮ ইং

ঝালকাঠিতে দৈনিক ইত্তেফাকের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত : ডিসেম্বর ২৪, ২০১৭, ১৭:১৪

ঝালকাঠিতে দৈনিক ইত্তেফাকের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দৈনিক ইত্তেফাকের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। জেলা প্রেসক্লাবে রবিবার সকাল ১০টায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইত্তেফাকের জেলা প্রতিনিধি মো. শফিউল ইসলাম সৈকত।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠির অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মানিক হার রহমান। তিনি বলেন, দৈনিক ইত্তেফাক সৃষ্টিকাল থেকেই সত্য প্রতিষ্ঠায় কখনই অন্যায়ের সাথে আপস করেনি। নিরপেক্ষ সাংবাদিকতার দৃষ্টান্ত হিসেবে ইত্তেফাক এখনো মানুষের কাছে গ্রহণযোগ্যতা ধরে রেখেছে।
এতে বক্তব্য রাখেন, ঝালকাঠির প্রবীণ সাংবাদিক ও সম্পাদক এসএম আব্দুর রহমান কাজল, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি ও দৈনিক দূরযাত্রা সম্পাদক জিয়াউল হাসান পলাশ, দৈনিক ইত্তেফাকের কাঠালিয়া প্রতিনিধি আব্দুল হালিম, নলছিটি প্রতিনিধি আক্তারুজ্জামান বাচ্চু, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আহম্মেদ আবু জাফর, একুশে টিভির জেলা প্রতনিধি আজমির হোসেন তালুকদার, প্রথম আলো প্রতিনিধি আসম মাহমুদুর রহমান পারফেজ। এছাড়া উপস্থিত ছিলেন দৈনিক আমার দিন ও ডেইলি ইন্ডাস্ট্রি প্রতিনিধি শফিউল আজম টুটুল, যায়যায়দিন প্রতিনিধি এমদাদুল হক স্বপন, ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল মান্নান তাওহিদ, মোহনা টিভি প্রতিনিধি মো. রুহুল আমিন রুবেল, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি এসএম রেজাউল করিম, ঝালকাঠি প্রতিক নাট্য গোষ্ঠীর যুগ্ম সাধারণ সম্পাদক মো. আতিকুল ইসলাম বাবলু, সমকাল সুহৃদ সভাপতি আলী ইমাম খান অনুসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।
Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।