আজকের বার্তা | logo

১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

ঝালকাঠিতে খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ

প্রকাশিত : ডিসেম্বর ১১, ২০১৭, ১৯:৩৯

ঝালকাঠিতে খালে অবৈধ স্থাপনা উচ্ছেদ

ঝালকাঠী প্রতিনিধিঃ ঝালকাঠি শহরের ভেতর দিয়ে যাওয়া খাল দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ শুরু করেছে জেলা প্রশাসন। আজ সোমবার সকাল ১০টায় এ উচ্ছেদ অভিযান শুরু করা হয়। জেলা প্রশাসক মো. হামিদুল হকের নেতৃত্বে জেলা প্রশাসন ও পৌরসভার কর্মচারীরা শহরের বাঁশপট্টি খালের পাশে ছোট বড় ভবনের অবৈধ অংশ ভেঙে ফেলে।

শহরের ছয়টি খালের পাশে অবৈধ দখলদারদের ইতোপূর্বে জেলা প্রশাসনের পক্ষ থেকে চিঠি দিয়ে স্থাপনা সরিয়ে নিতে বলা হয়েছিল। কিন্তু দখলদাররা নির্ধারিত সময়ের মধ্যে তা সরিয়ে নেয়নি। তাই অবৈধ স্থাপনাগুলো ভেঙে ফেলা হয়। এসব কাজে পৌর কর্তৃপক্ষ ও স্থানীয়রা সহযোগিতা করেন। অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতাহার মিয়া।

এ উপলক্ষে জনসচেতনতা বাড়াতে শহরে একটি শোভাযাত্রা বের করা হয়। এতে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হামিদুল হক, স্থানীয় সরকার শাখার উপপরিচালক মো. দেলোয়ার হোসেন মাতুব্বর, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মানিকহার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. জাকির হোসেন ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার প্রমুখ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।