আজকের বার্তা | logo

২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ | ১৭ই আগস্ট, ২০১৮ ইং

চরফ্যাশনে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ-আহত ২০

প্রকাশিত : ডিসেম্বর ১৪, ২০১৭, ১৯:১৭

চরফ্যাশনে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ-আহত ২০

ভোলা প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে আওয়ামী লীগ সমর্থিত দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে কয়েকজনকে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গতকাল বুধবার রাতে ও আজ বৃহস্পতিবার সকালে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানায়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, আসন্ন ইউপি নির্বাচনের প্রচারণা  নিয়ে বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফুটবল প্রতিকের মেম্বার প্রার্থী জামাল মোল্লা ও টিউবয়েল প্রতীকের আব্দুল মন্নান সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এর জের ধরে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে দ্বিতীয় দফায় ওই দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়। আহতদের মধ্যে জামাল মোল্লা পক্ষের ৮-৯ জনসহ উভয় পক্ষের অন্তত ১০-১২ জনকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

চরফ্যাশনে থানার ওসি মো. এনামুল হক কালের কণ্ঠকে জানান, ইউপি নির্বাচনে প্রচারণা নিয়ে দুই মেম্বার প্রার্থী জামাল মোল্লা ও আব্দুল মন্নানের সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। কোনো পক্ষ থেকেই কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।