আজকের বার্তা | logo

৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ | ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং

ক্ষমতাসীনদের হামলায় বিএনপির ৯ নেতাকর্মী আহত

প্রকাশিত : ডিসেম্বর ২৮, ২০১৭, ১৮:০১

ক্ষমতাসীনদের হামলায় বিএনপির ৯ নেতাকর্মী আহত

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীতে উত্তর জেলা বিএনপির কর্মী সভায় অংশগ্রহণ করতে যাওয়ার পথে গৌরনদী ও আগৈলঝাড়ায় ক্ষমতাসীনদের হামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মী আহত হয়েছেন। একই সময় আগৈলঝাড়ার নীলখোলা এলাকায় যুবদল কর্মী বাদলের দোকান ভাঙচুর এবং লুটের অভিযোগ উঠেছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের বিরুদ্ধে। এছাড়া বরিশালগামী বিভিন্ন যানবাহন তল্লাশি করে বিএনপি নেতাকর্মীদের মাঝে ভীতি ছড়ানো হয়েছে বলে অভিযোগ করেন বিরোধী জোটের নেতারা।  আজ গৌরনদী ও আগৈলঝাড়ায় বিক্ষিপ্তভাবে এই হামলা করা হয় বলে অভিযোগ করেন আহতরা।

বরিশাল উত্তর জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আকন কুদ্দুসুর রহমান জানান, দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনের উপস্থিতিতে আজ সকালে নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে উত্তর জেলা বিএনপি’র কর্মী সভা আয়োজন করা হয়। সভায় অংশগ্রহনের জন্য বিভিন্ন উপজেলা, পৌর ও ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সকালে বরিশালের উদ্দেশ্যে রওয়ানা হন। সকাল ৭টার দিকে গৌরনদী পৌর বিএনপির সাধারন সম্পাদক শাহআলম ফকির কিছু কর্মী নিয়ে গৌরনদী বাসস্ট্যান্ডে পৌঁছলে তাদের উপর অতর্কিতে হামলা চালায় ক্ষমতাসীনরা। এ সময় অন্যান্যরা ছত্রভঙ্গ হয়ে গেলে শাহআলম ফকির, যুবদল কর্মী মো. সুজন, রুহুল চোকদার, মো. সাব্বির ও জামাল হাওলাদারকে বেদম মারধর করে ছাত্র ও যুবলীগ পরিচয়ধারীরা।

একইভাবে আগৈলঝাড়ার নেতাকর্মীরা একটি মাহেন্দ্র আলফা যোগে বরিশালের দিকে যাওয়ার পথে একই উপজেলার সিহিপাশা এলাকায় তাদের ধাওয়া করে ক্ষমতাসীনরা। এ সময় অন্যান্যরা দৌড়ে আত্মরক্ষা করলেও ছাত্রদল কর্মী মো. দুলাল, মো. সাইফুল, মো. বাদল ও মো. সাব্বিরকে মারধর করে তারা। এ সময় যুবদল কর্মী দুলাল রাড়ির দোকান ভাঙচুর এবং লুট করা হয়।  আজ সকালে বরিশালগামী সকল যানবাহন তল্লাশী করে বিএনপি নেতাকর্মীদের মাঝে ভীতি ছড়ানো হয় বলেও অভিযোগ করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক কুদ্দুস।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে গৌরনদী উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টু ভূঁইয়া বলেন, বিএনপি’র অভ্যন্তরীণ কোন্দাল রয়েছে। এই কোন্দলের জের ধরে তারা নিজেরা সংঘাতে জড়িয়ে প্রতিপক্ষ রাজনৈতিক দলের উপর দোষ চাপাচ্ছে।  যদিও এসব বিষয়ে কোন অভিযোগ পাননি বলে জানিয়েছে গৌরনদী এবং আগৈলঝাড়া থানা পুলিশ।

Share Button


আজকের বার্তা

আগরপুর রোড, বরিশাল সদর-৮২০০

বার্তা বিভাগ : ০৪৩১-৬৩৯৫৪(১০৫)
ফোনঃ ০১৯১৬৫৮২৩৩৯ , ০১৬১১৫৩২৩৮১
ই-মেলঃ ajkerbarta@gmail.com

সামাজিক যোগাযোগ
Site Map
Show site map

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রকাশকঃ কাজী মেহেরুন্নেসা বেগম
সম্পাদক ও প্রতিষ্ঠাতাঃ কাজী নাসির উদ্দিন বাবুল
Website Design and Developed by
logo

আজকের বার্তা কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।